Skip to main content

ভারতে লাম্বার ডিসট্যাক্টমো সার্জারি পান পিছনে ব্যথা আপনার জীবনকে নষ্ট করতে দেবেন না

সংক্ষিপ্ত বিবরণ:

ল্যাম্বার ডিসটেক্টোমি হ'ল নিম্ন মেরুদন্ডে হার্নিয়েটেড বা ডিজেনারেটিভ ডিস্ক অপসারণের জন্য একটি শল্যচিকিত্সা। স্নায়ুর উপর চাপ দেওয়া ডিস্কটি অপসারণ করার জন্য, পিঠটি নিম্ন পিছনের পেশী টিস্যুগুলির মাধ্যমে পোস্টারিয়র তৈরি করা হয়। শারীরিক থেরাপি বা মেডিকিনাল ওষুধ যদি পা বা নীচের পিছনে ব্যথা উপশম করতে ব্যর্থ হয় বা আপনার যদি স্নায়ুর ক্ষতির লক্ষণ এবং লক্ষণ থাকে তবে আপনার পায়ে দুর্বল বিন্দু বা অনুভূতির অভাব দেখা দেয় তবে রোগের রোগের পরামর্শ নেওয়া যেতে পারে। অস্ত্রোপচারের অপারেশনটি একটি উন্মুক্ত বা ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির মধ্যে বাহিত হতে পারে।


কে প্রার্থী?

মেরুদণ্ডের স্নায়ুতে হার্নিয়েটেড ডিস্কের চাপ চাপ থেকে মুক্তি দিতে ভারতে একটি কটি ক্যান্সার রোগের শল্যচিকিত্সা করা হয়। ডিস্কের অভ্যন্তরে কিছু নরম উপাদান আরও কঠিন বহির্মুখী একটি ফাটল দিয়ে ধাক্কা দেয় এমন সময় হার্নিয়েটেড ডিস্ক ঘটে। আপনার ডাক্তার ডিস্কেক্টমির প্রস্তাব দিতে পারেন যদি:
  • স্নায়ুর দুর্বলতার কারণে আপনি দাঁড়িয়ে বা হাঁটতে সমস্যা পেয়েছেন
  • রক্ষণশীল চিকিত্সা, যা শারীরিক চিকিত্সা বা স্টেরয়েড ইঞ্জেকশনগুলিকে অন্তর্ভুক্ত করে, ছয় থেকে বারো সপ্তাহ পরে আপনার লক্ষণগুলি বাড়িয়ে তুলতে ব্যর্থ হয়
  • আপনার নিতম্ব, পা, খেজুর বা বুকে প্রবেশ করতে ব্যথা পরিচালনা করা কঠিন হয়ে উঠবে

অস্ত্রোপচারের সিদ্ধান্ত

বেশিরভাগ হার্নিয়েটেড ডিস্কগুলি কয়েক মাসের ন্যান্সারজিকাল চিকিত্সার পরে নিরাময় করে। আপনার স্বাস্থ্যবিদও প্রতিকার বিকল্পগুলির পরামর্শ দিতে পারেন; তবে কেবলমাত্র আপনিই সিদ্ধান্ত নিতে পারছিলেন যে আপনার জন্য সার্জিকাল অপারেশনটি সঠিক কিনা। কোনও পছন্দ করার আগে সার্জারি সম্পর্কিত সমস্ত ঝুঁকি এবং সুবিধাগুলি সম্পর্কে জানতে ভুলবেন না। অস্ত্রোপচারের ডিস্ক সমস্যাযুক্ত প্রায় 10% রোগী অপারেশনটি বিবেচনা করার জন্য 6 সপ্তাহের ন্যান্সারজিকাল চিকিত্সার পরেও যথেষ্ট ব্যথার মুখোমুখি হন।

আপনার ভারতে কাঠের ছত্রাকজনিত শল্যচিকিত্সার জন্য কেন যাওয়া উচিত?

ভারতে লাম্বার ডিসটেক্টি সার্জারি অন্যতম কার্যকর সার্জারি হিসাবে গড়ে উঠেছে। ভারতে, সেরা ডিসট্যাক্টমি সার্জারির সম্পূর্ণ সমাধানগুলি সারা দেশে অ্যাক্সেসযোগ্য। মানবদেহের স্বাচ্ছন্দ্যের জন্য বিভিন্ন হাসপাতালে সমস্ত আধুনিক প্রযুক্তি ব্যবহারের জন্য ভারত এই সেবাটির গ্যারান্টি দিয়েছে। এই সর্বশেষতম সরঞ্জাম এবং প্রযুক্তির সমস্ত বড় অংশগুলি ভারতের সেরা মেরুদণ্ডের সার্জন রয়েছে এমন বহু-বিশেষায়িত হাসপাতালগুলিতে পাওয়া যায়, যেখানে রোগীরা দেশের সেরা হাসপাতালে কম দামের কাঠের ছত্রাকজনিত শল্যচিকিত্সার জন্য স্বাস্থ্যসেবা সুবিধা পেতে এবং পেতে পারে। অনেক আন্তর্জাতিক রোগী ভারতে তাদের কাঠের ছত্রাক রোগের শল্য চিকিত্সা করতে পছন্দ করেন এবং এখানে https://www.spineandneurosurgeryhospitalindia.com/international-patient-testimonial/bangla-matea-nikolic-sharing-her-story-of-lumber-discectomy-surgery-in-india.php হ'ল ত্রিনিদাদ থেকে আসা একজন রোগীর বিবরণ যা ভারতে সফলভাবে লম্বার রোগের শল্যচিকিত্সা পান।

ভারতে লাম্বার ডিসটেক্টি সার্জারি ব্যয়

ভারত কম দামের লম্বা ডিসটেক্টি সার্জারির জন্য একটি বিশেষজ্ঞ গন্তব্য। ভারতে ল্যাম্বার ডিসটেক্টোমি সার্জারি কম ব্যয়বহুল এবং আপনি পশ্চিমা বিবর্তিত দেশগুলির মধ্যে সাধারণত যা প্রদান করেন তার একটি অংশ মাত্র। বিশাল ধরণের স্বাস্থ্যসেবা সমস্যার উচ্চ প্রযুক্তির চিকিত্সা সমাধানের প্রস্তাব দিলে অবাক হওয়ার কিছু নেই যে ভারত আজকাল মেরুদণ্ডের শল্য চিকিত্সার জন্য বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবাগুলির অন্যতম একটি স্থান। স্বল্পমূল্যের ল্যাম্বার ডিসট্যাক্টমো সার্জারি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য বা ইউরোপে মেরুদণ্ডের শল্য চিকিত্সার ব্যয়ের প্রায় ষষ্ঠতম এমনকি সেরা মানের ইমপ্লান্ট, সিনথেসিস এবং উপভোগযোগ্য সামগ্রীও রয়েছে।

আরাম করুন এবং মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত আপনাকে সহায়তা দিন

আপনি যখন চিকিত্সার জন্য অন্য দেশে যেতে চান, সেখানে বিভিন্ন ধরণের ঝুঁকি রয়েছে: থাকার ব্যবস্থা, খাবার, যা সার্জন বা চিকিত্সা প্রতিষ্ঠান সেরা এবং আরও অনেকে। আপনি যদি আমাদের সাথে যোগাযোগ করেন, মেরুদণ্ড এবং নিউরো সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে যোগাযোগ করা যায় তবে আপনার সমস্ত সমস্যা সমাধান করা যেতে পারে। আমরা একটি মেডিকেল ট্যুর সহকারী সংস্থা এবং আইএসওর সহায়তায় শংসাপত্র পেয়েছি। তদন্ত বিভাগের ভিতরে আপনার জিজ্ঞাসাটি দেখার সাথে সাথে আমরা আপনাকে ডাক্তার এবং হাসপাতালের একটি তালিকা অফার করি offer তারপরে, সম্পূর্ণ আপনার বিকল্পগুলির উপর ভিত্তি করে আমরা আপনার ক্লিনিকাল সফরের পরিকল্পনা করছি। তদুপরি, আমরা ভারতে কটি রোগের শল্য চিকিত্সার জন্য আপনার চিকিত্সা ব্যয়ের একটি অনুমান দিতে চাইলে আমরা আপনার জন্য আর্থিক হিসাবগুলিও করি। আপনি যখন আপনার মেরুদণ্ড শল্য চিকিত্সার জন্য ভারতে পৌঁছেছেন তখন আমাদের তত্ত্বাবধায়ক নিয়মিত আপনার পরিষেবাতে থাকেন। আপনার ক্লিনিকাল বিল পরিচালনা থেকে শুরু করে কেনাকাটা এবং দর্শনীয় স্থানগুলির মাধ্যমে আপনাকে গাইড করার জন্য, আমরা আপনাকে সমস্ত ঝামেলা থেকে মুক্ত করে এগুলি করি।

দ্রুত তদন্তের জন্য আপনার ক্যোয়ারীটি এখানে পাঠান: enquiry@neurospinehospital.com
আমাদের একটি প্রম্পট জবাব সিস্টেম রয়েছে, আমাদের নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন এবং আমরা 24 ঘন্টার মধ্যে আপনার কাছে ফিরে আসব।
পরামর্শের জন্য, আপনি কল করতে পারেন বা হোয়াট-অ্যাপ্লিকেশনটিতে: +91-9325887033 এ পারেন।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

শেডিং পাউন্ড, স্বাস্থ্য লাভ: ভারতে ল্যাপারোস্কোপিক ব্যারিয়াট্রিক সার্জারি

ওভারভিউ: ব্যারিয়াট্রিক সার্জারি, যা ওজন কমানোর সার্জারি নামেও পরিচিত, সেই ব্যক্তিদের স্থূলতার জন্য একটি কার্যকর চিকিত্সা যাদের জন্য খাদ্য, ব্যায়াম এবং ওষুধের মতো প্রচলিত পদ্ধতিগুলি অপর্যাপ্ত প্রমাণিত হয়েছে। স্থূলতার জন্য ল্যাপারোস্কোপিক সার্জারি বিশেষভাবে যারা গুরুতরভাবে স্থূল তাদের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি ল্যাপারোস্কোপ নামক একটি বিশেষ সরঞ্জামের ব্যবহার জড়িত, যা পেট দেখার জন্য অনুমতি দেয়, সাধারণত পেটের অংশে ছোট ছেদ দেখা দেয়। ব্যারিয়াট্রিক সার্জারি কি ভারতে নিরাপদ? যদিও সমস্ত অস্ত্রোপচারের পদ্ধতি অন্তর্নিহিত ঝুঁকি বহন করে, ভারতে ব্যারিয়াট্রিক সার্জারি উপলব্ধ সবচেয়ে নিরাপদ অস্ত্রোপচার বিকল্পগুলির মধ্যে একটি হিসাবে প্রমাণিত হয়েছে। এটি নিরাপদ হিসাবে বিবেচিত হয়, যদি নিরাপদ না হয়, অন্য নির্বাচনী অস্ত্রোপচার পদ্ধতির চেয়ে। উল্লম্ব স্লিভ গ্যাস্ট্রেক্টমি এবং রাউক্স-এন-ওয়াই গ্যাস্ট্রিক বাইপাসের মতো কৌশলগুলি, যেগুলি উভয়ই ল্যাপারোস্কোপিক পদ্ধতি ব্যবহার করে সঞ্চালিত হয়, জটিলতার ঝুঁকি কমাতে সহায়ক হয়েছে। ভারতের সেরা ল্যাপারোস্কোপিক ব্যারিয়াট্রিক সার্জনরা উল্লেখযোগ্য সংখ্যক