Skip to main content

চেন্নাইতে সার্জিক্যাল সিম্ফনি: টপ-টায়ার অনকোলজি সার্জারিতে ডাঃ রাজসুন্দরামের দক্ষতা

সংক্ষিপ্ত বিবরণ:

ক্যান্সার হল শরীরের যেকোনো জায়গায় অস্বাভাবিক কোষের অনিয়ন্ত্রিত বৃদ্ধি এবং 200 টিরও বেশি ধরনের ক্যান্সার রয়েছে। ক্যান্সার শুরু হয় যখন জিনের পরিবর্তনের ফলে একটি কোষ বা কোষের একটি গ্রুপ বৃদ্ধি পায় এবং অনিয়ন্ত্রিতভাবে সংখ্যাবৃদ্ধি করে, একটি টিউমার তৈরি করে। ক্যান্সার চিকিৎসার বর্তমান যুগ ক্রমাগত বিকশিত হচ্ছে, নতুন সাফল্য এবং আবিষ্কারের সাথে দ্রুত গতিতে যত্নের গতিপথ পরিবর্তন হচ্ছে। চিকিত্সার কোন সমন্বয় আপনার জন্য সঠিক তা নির্ধারণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অপ্রতিরোধ্য হতে পারে। সেজন্য ক্যান্সারের প্রতিটি পর্যায়ের চিকিৎসায় বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে যাওয়া গুরুত্বপূর্ণ।



অস্ত্রোপচারের মাধ্যমে ক্যান্সার নিরাময় করা যায়?

অনেক ধরনের ক্যান্সার সার্জারির মাধ্যমে চিকিত্সা করা হয়, বিশেষ করে শরীরের একটি নির্দিষ্ট এলাকায় অবস্থিত কঠিন টিউমার। সার্জারি হল একটি স্থানীয় চিকিৎসা, যা ক্যান্সারে আক্রান্ত শরীরের অংশকে লক্ষ্য করে। যাইহোক, এটি নির্দিষ্ট ধরণের ক্যান্সারের জন্য ব্যবহার করা হয় না, যেমন লিউকেমিয়া (একটি রক্তের ক্যান্সার), বা ইতিমধ্যে ছড়িয়ে পড়া ক্যান্সারের জন্য। যদিও কিছু ক্ষেত্রে সার্জারি প্রাথমিক চিকিত্সা হতে পারে, প্রায়শই এটি একটি ব্যাপক পদ্ধতির জন্য অন্যান্য ক্যান্সার চিকিত্সার সাথে মিলিত হয়।

কেন রোগীরা ডাঃ রাজাসুন্দরাম এস দেখতে যান?

ডাঃ রাজাসুন্দরাম চেন্নাইয়ের শীর্ষ অনকোলজি সার্জন দক্ষিণ ভারতের একজন প্রখ্যাত এবং অগ্রগামী সার্জিক্যাল অনকোলজিস্ট। তিনি চেন্নাইতে সুন্দরম ক্যান্সার সেন্টার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, একটি সাশ্রয়ী মূল্যে ব্যাপক ক্যান্সার চিকিৎসা প্রদানের জন্য নিবেদিত। ল্যাপারোস্কোপিক এবং প্রথাগত উভয় ক্যান্সার সার্জারির ব্যাপক অভিজ্ঞতার সাথে, রোগী ডাঃ রাজাসুন্দরাম এস এর যোগাযোগের বিবরণে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি বিভিন্ন জটিলতার 15,000 টিরও বেশি ক্যান্সার সার্জারি সফলভাবে করেছেন।

ডাঃ রাজাসুন্দরাম টপ অনকোলজি সার্জন চেন্নাই একজন অনকোসার্জন হিসেবে অসাধারণ খ্যাতি অর্জন করেছেন, শুধুমাত্র তার সমবয়সীদের মধ্যেই নয়, ভারত ও সারা বিশ্ব থেকে আগত রোগীদের মধ্যেও। রোগী ডাঃ রাজাসুন্দরম এস যোগাযোগের বিশদ বিবরণে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি একটি বিস্তৃত অত্যাধুনিক ডায়গনিস্টিক সরঞ্জাম, লক্ষ্যযুক্ত রেডিয়েশন থেরাপি, ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশল এবং ক্যান্সারের কার্যকরভাবে চিকিত্সা করার জন্য নির্ভুল ওষুধের পদ্ধতি ব্যবহার করেন। গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ের সেরা অনকোলজি সার্জন হিসাবে, তিনি ক্যান্সারের যত্নে একজন বিশ্বস্ত অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।

ডাঃ রাজাসুন্দরাম টপ অনকোলজি সার্জন চেন্নাই প্রশ্ন এবং প্রতিক্রিয়াকে স্বাগত জানিয়েছেন, ক্যান্সারের চিকিৎসার জন্য একটি সহযোগিতামূলক পদ্ধতিকে উৎসাহিত করছেন। রোগী ডাঃ রাজাসুন্দরাম এস যোগাযোগের বিশদ বিবরণে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি বিভিন্ন ধরণের ক্যান্সারের চিকিত্সার জন্য ব্যাপক অভিজ্ঞতা নিয়ে আসেন। চিকিৎসা বিজ্ঞানের চলমান অগ্রগতির সাথে, নতুন এবং আরও কার্যকর ওষুধ এখন পাওয়া যাচ্ছে। এই ওষুধগুলি এককভাবে ব্যবহার করা যেতে পারে বা অন্যান্য চিকিত্সা এবং পদ্ধতির সাথে সংমিশ্রণে নির্দিষ্ট ধরণের ক্যান্সারকে আরও নির্ভুলতার সাথে লক্ষ্য করে। ডাঃ রাজাসুন্দরম শীর্ষ অনকোলজি সার্জন চেন্নাই তার রোগীদের সুবিধার জন্য এই উদ্ভাবনী চিকিত্সা বিকল্পগুলি অন্বেষণ এবং বাস্তবায়নের জন্য তার দক্ষতা ব্যবহার করেন।

ডাঃ রাজসুন্দরাম অনকোলজি সার্জন গ্লোবাল চেন্নাইয়ের সাথে ক্যান্সারের যত্ন নিন

ক্যান্সারের মুখোমুখি হলে, ব্যক্তিরা উপলব্ধ সবচেয়ে উন্নত এবং ব্যক্তিগতকৃত যত্নের সন্ধান করে। ডাঃ রাজাসুন্দরাম শীর্ষ অনকোলজি সার্জন চেন্নাই তার রোগীদের ব্যাপক এবং স্বতন্ত্র ক্যান্সার যত্ন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তার লক্ষ্য হল ভারতে ক্যান্সার রোগীদের এবং তাদের পরিবারকে সর্বোচ্চ মানের স্বাস্থ্যসেবা এবং পরিষেবা প্রদান করা। রোগী ডাঃ রাজাসুন্দরাম এস এর যোগাযোগের বিশদ বিবরণে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি একজন উচ্চ বিশেষজ্ঞ অনকোলজিস্ট, সহানুভূতি, খরচ-কার্যকারিতা এবং সম্প্রদায়-ভিত্তিক পরিষেবাগুলির উপর ফোকাস সহ মানসম্পন্ন রোগীর যত্ন প্রদান করেন। তার উল্লেখযোগ্য অভিজ্ঞতার সদ্ব্যবহার করে, ডাঃ রাজাসুন্দরম শীর্ষ অনকোলজি সার্জন চেন্নাই নতুন এবং আরও কার্যকর ওষুধ আবিষ্কার করেন, হয় একা বা অন্যান্য চিকিত্সা পদ্ধতির সাথে সমন্বয় করে, রোগীদের উন্নত ফলাফলের জন্য নির্দিষ্ট ধরনের ক্যান্সারকে সুনির্দিষ্টভাবে লক্ষ্য করতে।

ভারতের ক্যান্সার সার্জারি পরামর্শদাতাদের সাথে বিনামূল্যে পরামর্শ পান

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি কনসালট্যান্ট হল ভারতের একজন বিশিষ্ট চিকিৎসা সুবিধা প্রদানকারী, বিভিন্ন চিকিত্সা, হাসপাতালের বিশেষত্ব, শীর্ষস্থানীয় অনকোলজি সার্জন, ডাঃ রাজাসুন্দরম শীর্ষ অনকোলজি সার্জন চেন্নাইয়ের মতো প্রখ্যাত পেশাদার এবং চিকিৎসা সুবিধার কাছাকাছি সেরা হোটেলগুলির বিষয়ে বিস্তারিত তথ্য প্রদান করে। কনসালটেন্সি রোগীদের সমস্ত প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা পরিচালনা করে তাদের চিকিত্সার পরিকল্পনা করতে সহায়তা করে, ভারতে যারা চিকিৎসা সেবা চাইছেন তাদের জন্য একটি মসৃণ যাত্রা নিশ্চিত করে। সাশ্রয়ী মূল্যের এবং আলোচনাযোগ্য পদ্ধতির হারের সাথে, ব্যক্তিগতকৃত পদ্ধতির সাথে, ভারতের ক্যান্সার সার্জারি পরামর্শদাতা অন্যান্য চিকিৎসা সহায়তাকারীদের মধ্যে দাঁড়িয়ে আছে।


আরও নিবন্ধ পড়ুন: আপনার অনকোলজি বিশেষজ্ঞ: গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ের ডাঃ রাজাসুন্দরাম এস


ভারতে ডাঃ রাজাসুন্দরামের সাথে দ্রুত-ট্র্যাক অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী করতে, দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন +91 9371770341 এ। এছাড়াও আপনি আপনার মেডিকেল রিপোর্টগুলি dr.rajasundaram@indiacancersurgerysite.com-এ ইমেল করতে পারেন। ইন্ডিয়া ক্যান্সার সার্জারি সার্ভিসেস আপনার জন্য উপযুক্ত বাজেটের মধ্যে আপনার চিকিত্সার জন্য শীর্ষ তিনটি সুপারিশ প্রদান করে।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

গুরগাঁওয়ে আশা নিয়ে আসা: ফোর্টিস হাসপাতালে ডাঃ রাহুল ভার্গবের নিরাময় স্পর্শ

  সংক্ষিপ্ত বিবরণ: একটি অস্থিমজ্জা প্রতিস্থাপন হল একটি চিকিৎসা পদ্ধতি যা অকার্যকর বা ক্ষতিগ্রস্ত অস্থি মজ্জা প্রতিস্থাপন করার জন্য ডিজাইন করা হয়েছে, যা স্টেম কোষের সাথে লাল এবং সাদা রক্তকণিকা উৎপাদনের জন্য দায়ী। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো কারণগুলির কারণে অস্থি মজ্জা আপস করলে এই হস্তক্ষেপটি প্রয়োজনীয় হয়ে ওঠে। লিউকেমিয়া, লিম্ফোমা, মাল্টিপল মায়লোমা, অ্যামাইলয়েডোসিস, সিকেল সেল অ্যানিমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, বা গুরুতর ইমিউনোডেফিসিয়েন্সি সিন্ড্রোমের মতো নির্দিষ্ট অবস্থার সাথে মোকাবিলা করা ব্যক্তিদের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বিবেচনা করা যেতে পারে যদি অন্যান্য চিকিত্সার পদ্ধতিগুলি তাদের স্বাস্থ্যের উন্নতিতে অকার্যকর প্রমাণিত হয়। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের ধরন: একটি অস্থি মজ্জা প্রতিস্থাপনের স্বাস্থ্যের বিভিন্ন পরিসরের জন্য প্রয়োজন হতে পারে এবং পদ্ধতি এবং কৌশল সেই অনুযায়ী পরিবর্তিত হতে পারে। বিভিন্ন ধরনের অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন রোগ এবং অস্থি মজ্জার ক্ষতি মোকাবেলার জন্য উপলব্ধ: অটোলোগাস ট্রান্সপ্লান্ট: এই পদ্ধতিতে ট্রান্সপ্ল্যান্টের জন্য রোগীর নিজস্ব স্টেম স