Skip to main content

গর্ভধারণ থেকে যত্ন পর্যন্ত: ডাঃ অঞ্জিলা আনেজা ফোর্টিস হাসপাতাল দিল্লির পথ নির্দেশ করে৷

ওভারভিউ:

গাইনোকোলজি সার্জারি মানুষের প্রজনন সিস্টেমের উপর পরিচালিত অস্ত্রোপচার পদ্ধতি জড়িত এবং গাইনোকোলজিস্ট দ্বারা সঞ্চালিত হয়। অপারেটিভ এন্ডোস্কোপিকে ন্যূনতম অ্যাক্সেস সার্জারি হিসাবেও উল্লেখ করা হয়, যা গাইনোকোলজির সর্বশেষ অগ্রগতিগুলির মধ্যে একটি হিসাবে দাঁড়িয়েছে। সমসাময়িক অনুশীলনে, এটি স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যাগুলির একটি বিস্তৃত অ্যারের নির্ণয় এবং চিকিত্সার জন্য শ্রেষ্ঠত্বের শিখর হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। এই পদ্ধতিতে শরীরে ছোট বা এমনকি অনুপস্থিত ছেদ জড়িত, যা শুধুমাত্র দ্রুততর এবং কম বেদনাদায়ক পোস্টোপারেটিভ পুনরুদ্ধারের দিকে পরিচালিত করে না বরং আঠালো কমিয়ে দেয় - শল্যচিকিৎসকদের জন্য একটি উল্লেখযোগ্য উদ্বেগ - টিস্যু ম্যানিপুলেশন এবং শুকানোর জন্য ধন্যবাদ।

সাধারণ পদ্ধতিতে ড. ফোর্টিস দিল্লিতে অঞ্জিলা আনেজা গাইনোকোলজি স্পেশালিস্ট

ফোর্টিস দিল্লীর গাইনোকোলজির বিশিষ্ট বিশেষজ্ঞ ডাঃ অঞ্জিলা আনেজা ফোর্টিস হসপিটাল দিল্লির সাথে যোগাযোগ করে পরামর্শ করার পরে, কিছু মহিলার তাদের স্বাস্থ্য বজায় রাখার জন্য নির্দিষ্ট পদ্ধতির প্রয়োজন হতে পারে। নিম্নলিখিতটি সর্বোত্তম গাইনোকোলজিস্ট ফোর্টিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া হিস্টেরেক্টমি, টোটাল ল্যাপারোস্কোপিক হিস্টেরেক্টমি (TLH), ল্যাপারোস্কোপিক সুপারসারভিকাল হিস্টেরেক্টমি (এলএসএইচ), ল্যাপারোস্কোপিক অ্যাসিস্টেড অ্যাসিস্টেড (এলএসএইচ), ল্যাপারোস্কোপিক হিস্টেরেক্টমি (টিএলএইচ) দ্বারা সবচেয়ে ঘন ঘন সঞ্চালিত ন্যূনতম আক্রমণাত্মক প্রসূতি এবং গাইনোকোলজিকাল পদ্ধতির একটি সংকলন। , ফাইব্রয়েডের জন্য ল্যাপারোস্কোপিক মায়োমেকটমি, হিস্টেরোস্কোপিক মায়োমেকটমি, ডিম্বাশয়ের সিস্ট অপসারণ, ল্যাপারোস্কোপিক ডিম্বাশয় সিস্টেক্টমি, আঠালো চিকিত্সা, আঠালোর ল্যাপারোস্কোপিক লাইসিস, ডায়াগনস্টিক হিস্টেরোস্কোপি, জরায়ু পলিপ অপসারণ, পলিহাইস্টেরোসকোপিক, এন্ড্রোসকোপিক অ্যাবরেটরি ছবি নির্বীজন (নিশ্চিত), এবং রোবোটিক-সহায়তা সার্জারি .

সেরা গাইনোকোলজিস্ট ফোর্টিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া

ডাঃ. অঞ্জিলা আনেজা নারীদের বন্ধ্যাত্ব থেকে পিতৃত্বের যত্নের প্রস্তাব দেয়

জীবনের মধ্য দিয়ে একজন মহিলার যাত্রা নির্দিষ্ট পরিবর্তনের দ্বারা চিহ্নিত করা হয় যা সময়ের সাথে সাথে উদ্ভাসিত হয়: মাসিক, গর্ভধারণ, গর্ভাবস্থা এবং প্রসবের শুরু থেকে মেনোপজ পর্যন্ত। এই রূপান্তরগুলি প্রায়শই চ্যালেঞ্জগুলি নিয়ে আসে, উভয় প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে প্রজনন ব্যবস্থার সাথে যুক্ত, এই উদ্বেগগুলি মোকাবেলার জন্য নিবেদিত ওষুধের একটি বিশেষ শাখার নিশ্চয়তা দেয়। যোগাযোগ করুন ডাঃ অঞ্জিলা আনেজা ফোর্টিস হসপিটাল দিল্লি, ভারতের দিল্লির প্রসিদ্ধ প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ, নিছক একজন চিকিত্সক নন, একজন মহিলা যিনি পরিবার গঠনে অবদান রাখা এবং তাদের ক্ষমতা বৃদ্ধির মাধ্যমে নারীর ক্ষমতায়নে অবদান রাখাকে তার দায়িত্ব হিসেবে দেখেন। প্রসবের জন্য। সেরা গাইনোকোলজিস্ট ফোর্টিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া ভারতের সবচেয়ে সম্মানিত গাইনোকোলজিস্ট, এবং প্রসূতি বিশেষজ্ঞ, দম্পতিদের কাউন্সেলিং প্রদান করেন এবং স্বাভাবিক গর্ভধারণের সুবিধার্থে জীবনধারার সমন্বয়, খাদ্যতালিকাগত পরিবর্তন এবং যোগব্যায়ামের মাধ্যমে সুস্থ জীবনযাপনের প্রচার করেন। শুধুমাত্র এর পরে, প্রয়োজন হলে, তিনি IVF চিকিত্সা শুরু করেন। ডাঃ অঞ্জিলা আনেজা ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করুন কারণ তিনি তার রোগীদের সাথে সংযোগ করার একটি স্বতন্ত্র ক্ষমতার অধিকারী, কিশোরীর স্বাস্থ্য, সুস্থতা, গর্ভাবস্থার যত্ন, বন্ধ্যাত্ব এবং মেনোপজ সংক্রান্ত সহায়তার বিষয়ে নির্দেশনা প্রদান করেন। অত্যন্ত পেশাদারিত্বের সাথে, সেরা গাইনোকোলজিস্ট ফোর্টিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া সবচেয়ে ব্যক্তিগত উদ্বেগগুলির সমাধান করে যা মহিলারা তাদের জীবনকালের মুখোমুখি হতে পারে, এমন একটি পরিবেশ তৈরি করে যেখানে তার রোগীরা তাদের উদ্বেগ, ভয় এবং উদ্বেগ প্রকাশ্যে ভাগ করে নিতে স্বাচ্ছন্দ্য বোধ করে।

জীবনের প্রতিটি স্তরে ভারতের সেরা গাইনোকোলজিস্ট ডাঃ অঞ্জিলা আনেজার সাথে একটি নতুন সূচনা হতে পারে

আপনি যদি অনেক মহিলার মতো হন তবে আপনি আপনার ব্যক্তিগত স্ত্রীরোগ ও প্রসূতি স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগগুলির বিষয়ে অন্য মহিলার সাথে পরামর্শ করতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন। যাইহোক, আপনি এই নিশ্চয়তাও চান যে আপনি উপলব্ধ সর্বোচ্চ যত্ন পাচ্ছেন - একজন কিশোরের প্রাথমিক পরিদর্শন থেকে শুরু করে পরিবার পরিকল্পনা এবং গর্ভাবস্থার মাধ্যমে, মেনোপজ সমস্যা এবং জেরিয়াট্রিক যত্নের সমাধান পর্যন্ত। যোগাযোগ করুন ডাঃ অঞ্জিলা আনেজা ফোর্টিস হসপিটাল দিল্লি, ভারতের দিল্লির অগ্রগণ্য প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ, যিনি অত্যাধুনিক কৌশল এবং প্রযুক্তি নিয়োগ করেন, ভারতে সবচেয়ে ব্যাপক ObGyn পরিষেবাগুলি অফার করার জন্য সাম্প্রতিক অগ্রগতির বর্তমান জ্ঞান বজায় রাখেন৷ সেরা গাইনোকোলজিস্ট ফোর্টিস হাসপাতাল দিল্লি ভারত একটি অত্যন্ত চাওয়া-পাওয়া স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসাবে আবির্ভূত হয়েছে, বিশেষ করে ভারতে উচ্চ-মানের এবং সাশ্রয়ী মূল্যের গাইনোকোলজিকাল চিকিত্সার জন্য রোগীদের জন্য। তার দ্বারা প্রদত্ত চিকিত্সার ব্যয়গুলি পশ্চিমা দেশগুলিতে যা বহন করবে তার একটি ভগ্নাংশ, প্রায়শই ব্যয়ের এক দশমাংশের মতো কম।

কেন ভারত ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবাগুলি আন্তর্জাতিক রোগীদের প্রথম পছন্দ?

আপনি যদি আপনার গাইনোকোলজি চিকিৎসার জন্য ভারতে আসার কথা বিবেচনা করেন, ইন্ডিয়া ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা আপনার চিকিৎসা ভ্রমণকে নির্বিঘ্ন এবং চাপমুক্ত অভিজ্ঞতা করতে সহায়তা করতে পারে। আমরা ব্যক্তিদের উচ্চ-মানের চিকিৎসা সেবার অ্যাক্সেস প্রদান করি যা আপনি আপনার দেশে যে মানের সন্ধান করতে চান তার সমতুল্য, বা এমনকি ছাড়িয়ে যায়। ইন্ডিয়া ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা বিশ্ব-মানের হাসপাতাল এবং অত্যন্ত অভিজ্ঞ ডাক্তারদের সাথে সহযোগিতা করে যারা আপনার চিকিত্সার যাত্রা শুরু থেকে শেষ পর্যন্ত নিবেদিত, আপনার স্বাস্থ্য এবং জীবনীশক্তি পুনরুদ্ধার করে। আমাদের মূল্যবোধ আমাদের চালিত করে, এবং আমাদের অটল প্রতিশ্রুতি আমাদের রোগীদের এবং তাদের উন্নত সুস্থতার দিকে পরিচালিত হয়।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত