Skip to main content

ভারতে লেজারের স্পাইন সার্জারিতে ড। অরবিন্দ কুলকার্নি বিশেষজ্ঞ এখানে বুক অ্যাপয়েন্টমেন্ট

ভারতে লেজারের স্পিনিং সার্জারি

ভারতে লেসার মেরুদন্ডের শল্যচিকিৎসা চিকিত্সা একটি ভূমি ভাঙন হিসাবে বিবেচিত হয়, কারণ এটি যথাযথভাবে মস্তিষ্কে ক্ষয়ক্ষতি এবং ক্ষুদ্র পুনরুদ্ধারের সময়ের সাথে মেরুদন্ডের ডিস্ক বিশ্লেষণের সমগ্র বর্ণমালার আচরণ করে। লেজারের স্পিনিং সার্জারিটি সেরা লেজারের স্পিনিং সার্জারির জন্য মান নির্ধারণ করেছে কারণ এটি উন্নত এবং নির্ভরযোগ্য সমাধানগুলির সাথে আসে। একটি লেজারের মেরুদন্ডের অস্ত্রোপচার একটি অস্ত্রোপচার পদ্ধতি যা আপনার মেরুদণ্ডের সাথে সম্পর্কিত সমস্যার মোকাবেলা করার জন্য হালকা শক্তি (লেজার) ব্যবহার করে। লেজারটি টিস্যুকে অপসারণ এবং একটি ন্যকোডিন ইনভ্যাসিভ পদ্ধতিতে ঘটেছে এমন প্যাথলজিক্যাল পরিবর্তনগুলির আচরণে সাহায্য করে।

ভারতে লেজার স্পিনিং সার্জারির সাথে কোন রোগের প্রতিকার হতে পারে?

যদি আপনি দীর্ঘস্থায়ী ঘাড় বা ফিরে ব্যথা থেকে সান্ত্বনা জন্য অনুসন্ধান করছেন, এবং আপনি চেয়েছিলেন দ্রুত পরিবর্তে জিনিষ চান ফিরে করার জন্য প্রস্তুত করা হয়, লেজার স্পিনিং অস্ত্রোপচার উত্তর হতে পারে। লেজারের স্পিনিং সার্জারির লক্ষ্য সার্জারীর সময় শরীরের টিস্যুতে ট্রমা, বা বিঘ্ন হ্রাসের সময় মেরুদণ্ডীয় অবস্থায় সৃষ্ট ব্যথা দূর করা। লেজারের মেরুদন্ডের অস্ত্রোপচার হল মেরুদন্ডের স্তনোসিস, হর্নিয়েটেড ডিস্ক, ডিজেনারেটিক রোগ, এবং ট্রমাের একটি অস্ত্রোপচারের চিকিৎসা, মেরুদন্ডের টিউমারগুলি অপসারণ করা, স্নায়ুর চারপাশে হাড় বা নরম টিস্যু অপসারণ করা, স্নায়ুতন্ত্রের চারপাশে সঙ্কুচিত ডিস্ক উপাদান।

ভারতে লেজার স্পিনিং সার্জারির জন্য সেরা সার্জন কে?


ভারতে বিখ্যাত মেরুদন্ড সার্জন ডা। অরবিন্দ কুলকার্নি বিশাল অভিজ্ঞতা এবং ভারতে লেজার স্পিনিং সার্জারির সবচেয়ে বড় সিরিজ রয়েছে। তিনি মুম্বাইয়ের সর্বনিম্ন লেজার স্পাইনের বিশেষজ্ঞ, কম খরচে আক্রমণাত্মক পদ্ধতিতে কাজ করছেন যা সুস্পষ্টভাবে ব্যয়বহুল খরচে সর্বোত্তম স্বাস্থ্যসেবা পরিষেবার জন্য বিশ্বব্যাপী রোগীদের কল করে। তিনি মুম্বাই হাসপাতালে মুম্বাইয়ের মেরুদণ্ড সার্জন হিসেবে তাঁর সেবা প্রদান করেন। তিনি ভারতে লেজার স্পিনিং সার্জারির জন্য পাথ ভাঙা এবং নেতা। বছরের পর বছর ধরে ড। অরবিন্দ কুলকার্নি বিশ্বজুড়ে কঠোর পরিশ্রম করে চর্চা করেন যে, একমাত্র লক্ষ্যমাত্রার সাথে মেরুদন্ডের অস্ত্রোপচারের ক্ষেত্রে অতিরিক্ত ও অধিকতর বোধগম্যতা অর্জন করা এবং গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা অর্জন করা - ভারতকে সর্বাধিক সক্ষম স্পাইন বিশেষজ্ঞ হিসেবে গড়ে তোলার জন্য মানবজাতিকে সেবা করা।

ড। অরবিন্দ কুলকার্নিের সঙ্গে লেজারের স্পিনিং সার্জারির সাফল্যের হার কি?

ভারতে ড। অরবিন্দ কুলকার্নীর সঙ্গে লেজার স্পিনিং সার্জারির বেশিরভাগ লোকই তাদের ব্যথা এবং অন্যান্য উপসর্গগুলি থেকে ত্রাণ পেতে ভারতে সেরা লেজারের মেরুদন্ড সার্জন। বেশীরভাগ ক্ষেত্রেই, ব্যথা ত্রাণ অপারেশনের পরে অবিলম্বে হওয়া উচিত - অনেক রোগীর ব্যথা ছাড়াই অফিস থেকে বেরিয়ে আসতে সক্ষম, যদিও সার্জারি থেকে সম্পূর্ণ পুনরুদ্ধারের জন্য এটি বেশি সময় লাগবে। মুম্বাইয়ের ডঃ অরবিন্দ কুলকার্নি লেজার স্পাইন বিশেষজ্ঞরা ভারতে 96 জন রোগীকে সন্তুষ্ট করেছেন। সংক্রমণের সীমাবদ্ধতা এবং জটিলতা হ্রাসের মাধ্যমে তিনি রোগীদের সর্বোচ্চ মেরুদণ্ডের অবস্থার যত্ন নিতে সহায়তা প্রদান করতে সক্ষম। তিনি ভারতে সর্বোচ্চ সাফল্যের হার পেয়েছেন।

মুম্বাইয়ের ড। অরবিন্দ কুলকার্নি লেজার স্পাইন বিশেষজ্ঞের সঙ্গে চিকিত্সা করার দ্বারা যে উপসর্গটি এড়িয়ে যেতে পারে

সাধারণত, লেজারের পিছনে অস্ত্রোপচার প্রচলিত ব্যাক সার্জারিের তুলনায় কম ঝুঁকি বহন করে। এই কারণে যে অস্ত্রোপচার অনেক কম আক্রমণাত্মক হয়, এবং কম টিস্যু উপর অপারেটিং জড়িত থাকে। বেশিরভাগ পার্শ্ব প্রতিক্রিয়া ঝুঁকি লেজার সার্জারির সঙ্গে কম, সহ: ইনফেকশন, রক্তনালী, রক্তের গর্ত, দীর্ঘস্থায়ী ব্যথা। জটিলতার জন্য সবসময় একটি সম্ভাব্য আছে আবার, ড। অরবিন্দ কুলকার্নিের মতো একজন মহান ডাক্তার ভারতে সেরা লেজার স্পিনিং সার্জন জটিলতার ঝুঁকি হ্রাস করতে সাহায্য করতে পারেন, এবং অধিকাংশ রোগী জটিলতার সম্মুখীন হয় না। দেখা যায় যে বেশিরভাগ জটিলতা তুলনামূলকভাবে হালকা এবং অস্থায়ী।

ইমেল এবং অ্যাপয়েন্টমেন্ট

লেজারের স্পিনিং সার্জারি সম্পর্কে আপনি যদি চিন্তা করেন তবে আমরা আপনাকে লেজার স্পিনিং সার্জারি সম্পর্কে সত্য শিখতে একটি পরামর্শের জন্য আমাদের স্টাফের সাথে যোগাযোগ করতে বলি।

ইমেইল-আইডি- dr.arvindkulkarni@neurospinehospital.com

আমাদের কল করুন: + 91-9096436224

ওয়েবসাইট দেখুন: https://www.spineandneurosurgeryhospitalindia.com/hospital/consult-dr-arvind-kulkarni-best-laser-spine-surgeon-bombay-hospital-mumbai-india.php

ট্যাগ্স: ড। অরবিন্দ জি। কুলকার্নি, ভারতে সেরা লেজার স্পাইন সার্জন, ড। অরবিন্দ কুলকার্নি লেজার স্পাইন, শীর্ষ স্পাইন সার্জন বোম্বে হাসপাতাল মুম্বাই, মুম্বাইয়ের লেজার স্পাইন বিশেষজ্ঞ, ভারতে সেরা লেজার স্পিনিং সার্জন, ভারতে লেজার স্পিনিং সার্জারি খরচ, ড। অরবিন্দ কুলকার্নি রিভিউ, ডাঃ অরবিন্দ কুলকার্নি, ভারতে বিখ্যাত মেরুদন্ড সার্জন ডা। অরবিন্দ কুলকার্নি, মুম্বাই হাসপাতালে খরচে সার্জারির খরচ, বেস্ট স্পাইন এবং ডিস্ক প্রতিস্থাপন সার্জন মুম্বাই ইন্ডিয়া, ভারতের সেরা অস্থায়িতিক, মুম্বাই স্পাইন এবং স্কোলিওসিস সেন্টার ঠিকানা, ডা। অরবিন্দ কুলকার্নি ইমেইল আইডি, ভারতের মুম্বাইতে স্কোলিওসিসের জন্য সেরা সার্জন ড।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

গুরগাঁওয়ে আশা নিয়ে আসা: ফোর্টিস হাসপাতালে ডাঃ রাহুল ভার্গবের নিরাময় স্পর্শ

  সংক্ষিপ্ত বিবরণ: একটি অস্থিমজ্জা প্রতিস্থাপন হল একটি চিকিৎসা পদ্ধতি যা অকার্যকর বা ক্ষতিগ্রস্ত অস্থি মজ্জা প্রতিস্থাপন করার জন্য ডিজাইন করা হয়েছে, যা স্টেম কোষের সাথে লাল এবং সাদা রক্তকণিকা উৎপাদনের জন্য দায়ী। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো কারণগুলির কারণে অস্থি মজ্জা আপস করলে এই হস্তক্ষেপটি প্রয়োজনীয় হয়ে ওঠে। লিউকেমিয়া, লিম্ফোমা, মাল্টিপল মায়লোমা, অ্যামাইলয়েডোসিস, সিকেল সেল অ্যানিমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, বা গুরুতর ইমিউনোডেফিসিয়েন্সি সিন্ড্রোমের মতো নির্দিষ্ট অবস্থার সাথে মোকাবিলা করা ব্যক্তিদের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বিবেচনা করা যেতে পারে যদি অন্যান্য চিকিত্সার পদ্ধতিগুলি তাদের স্বাস্থ্যের উন্নতিতে অকার্যকর প্রমাণিত হয়। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের ধরন: একটি অস্থি মজ্জা প্রতিস্থাপনের স্বাস্থ্যের বিভিন্ন পরিসরের জন্য প্রয়োজন হতে পারে এবং পদ্ধতি এবং কৌশল সেই অনুযায়ী পরিবর্তিত হতে পারে। বিভিন্ন ধরনের অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন রোগ এবং অস্থি মজ্জার ক্ষতি মোকাবেলার জন্য উপলব্ধ: অটোলোগাস ট্রান্সপ্লান্ট: এই পদ্ধতিতে ট্রান্সপ্ল্যান্টের জন্য রোগীর নিজস্ব স্টেম স