Skip to main content

সৌদি আরব রোগীদের সুখীভাবে বন ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জারির তার সাফল্যের গল্পটি বর্ণনা করে

আমার নাম খলিফা এস আল-সাকার, গত বছর আমি আমার অস্থি ম্যরো ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য ভারতে ছিলাম এবং আমাকে বললাম এটি একটি উজ্জ্বল সাফল্য। আমি ক্যান্সার বলা এই ভয়ঙ্কর দুর্বলতা শিকার ছিল কিন্তু এখন আমি একটি সুখী জীবন প্রি়ল হলের মুক্ত মুক্ত। আমি ডাক্তারের প্রশংসা করি, যিনি আমাকে তার অন্যান্য চিকিৎসকের প্রতিনিধিদের সাথে যোগ দেন। আমি মনে করি আমি খুব বেশি ব্যথা অনুভব করিনি যে আমি আমার দেশে একটি নির্ভরযোগ্য সমাধান খুঁজে পাচ্ছি না কারণ চিকিৎসার জন্য কোনও উপযুক্ত সুবিধা নেই। যখন আমার ডাক্তার আমাকে অস্থি মজ্জা ট্রান্সপ্লান্ট সার্জারি প্রস্তাব দেয় তখন আমি ভয় পেয়েছিলাম। আমি মার্কিন যুক্তরাষ্ট্রের মতো উন্নত দেশগুলিতে অস্ত্রোপচারের ব্যয় ও অস্ত্রোপচারের বিস্তারিত বিশ্লেষণ করেছিলাম, এবং আমি হতাশ ও বিরক্ত হয়েছিলাম যাতে সেগুলি শিখরে পৌঁছতে দেখে।

আমি ভারতে চিকিৎসা পর্যটন সম্পর্কে কিছু ধারণা ছিল। এছাড়াও, আমার প্রতিবেশী আমাকে চিকিৎসার জন্য ভারত ভ্রমণের প্রস্তাব দেয়। আমাকে বলুন যে আমি হাড়ের ট্রান্সমিশন ম্যারো ক্যান্সার সহকারে ছিলাম যা অস্থি ম্যারো ট্রান্সপ্লান্টেশন দ্বারা চিকিত্সা করা হতো। তাই সাম্প্রতিক বছরগুলোতে আরও প্রতিবেশী আমাকে বলেছিল যে, স্বাস্থ্যকর সেবাগুলি সাশ্রয়ী মূল্যের খরচে সরবরাহের ক্ষেত্রে উদ্বেগজনক নতুন উদ্ভাবনের কারণে ভারত দ্রুত চিকিৎসা ব্যবস্থার দিকে এগিয়ে যাচ্ছে। আসলে, তিনি তার বৃত্ত থেকে একটি সংখ্যা উদাহরণ উদ্ধৃত। তাই আমি এই ধারণা সত্যিই বাস্তব এবং টেকসই কি না তা খুঁজে বের করার জন্য অনলাইনে অনুসন্ধান করার সময় নিয়েছি। অনলাইনে আমার সামান্য গবেষণার মাধ্যমে, আমি শীঘ্রই জানতে পেরেছিলাম যে কোনও স্বাস্থ্যসেবা পরিষেবার জন্য ভারত ভ্রমণ করা। তিনি আরও বলেছিলেন যে ভারতে অস্থি মজ্জা ট্রান্সপ্ল্যান্ট ক্রায়োসার্জারিটি কেবল কার্যকর নয়, তবে খুব কম খরচেই মার্কিন যুক্তরাষ্ট্র এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো উচ্চ সাফল্যের হারেও এটি করা হয়। আমি এই সমস্ত জিনিসগুলি জানার জন্য খুব বিব্রত ছিলাম তাই আমি কিছু গবেষণা অনলাইনে করেছিলাম এবং আমি অনেক ভারতে চিকিৎসা পর্যটন সংস্থা খুঁজে পেয়েছি।



পরবর্তীতে আমি মেডিক্যাল ট্যুরিজমের সর্বোত্তম গ্রুপটি খুঁজে বের করতে সক্ষম হয়েছিলাম যার সাথে আমি ভারতে অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্ট সার্জারিতে আমার চিকিৎসার জন্য সহযোগিতা করেছি। দলটি বিশেষজ্ঞ ছিল তারা আমাকে চিকিৎসা ভিসা পেতে সাহায্য করেছিল এবং শীঘ্রই আমার যাত্রা শুরু হয়েছিল ভারত থেকে। যখন আমি হাসপাতালে যেখানে আমি চিকিত্সা করা ছিল ভারতে পৌঁছেছেন, আমি এটি চিকিৎসা পর্যটন সংস্থা থেকে প্রতিশ্রুতি বাস্তবায় পরিণত সব প্রতিশ্রুতির সাথে এটি নিখুঁত হতে পাওয়া। আমি শীঘ্রই ভারতে সেরা অস্থি ম্যারা ট্রান্সপ্লান্ট সার্জন দিয়ে চালু করা হয়েছিল। ড। ধর্ম চৌধুরী, যিনি নিউ দিল্লিতে একটি শল্য চিকিৎসা ওকোলোলজিস্ট এবং তিনি কখনও শ্রেষ্ঠ বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট ডাক্তার হতে যাচ্ছিলেন। আমি আনন্দিত যে আমি সত্যিকারের ডাক্তার পেয়েছি যিনি সিআর কনসালটেন্ট এবং বিএলকে সুপার স্প্যানিশ হাসপাতাল হাসপাতালে বোনা ম্যারো ট্রান্সপ্লান্ট বিভাগের ডিরেক্টর হিসেবে কাজ করছেন। তিনি এমবিবিএস, এমডি ইন্টারন্যাশনাল মেডিসিন, ডিএম, ক্লিনিক্যাল হ্যাটটোলজি, উপরন্তু, তিনি বিসি ক্যান্সার এজেন্সি এবং ব্রিটিশ কলাম্বিয়া, ভ্যাঙ্কুভার জেনারেল হাসপাতাল, কানাডা থেকে স্বাস্থ্যপ্রদ সহকারিতা। উদাহরণস্বরূপ সংগঠন এবং দুর্বলতা থেকে স্বাধীনতা পাওয়ার পর আমি নিশ্চিত ছিলাম। এবং শীঘ্রই আমার অস্ত্রোপচারের দিন আমার প্রাক চিকিত্সার পরে আগত। এই প্রাক চিকিত্সার সময়, আমি আমার আত্মবিশ্বাস এবং অনুপ্রাণিত যারা আমার সাথে একটি ক্রমাগত সংযোগ ছিল।

যদি আপনি হাড়ের ক্যান্সার, রক্তপাত সমস্যা, অ্যানিমিয়া এবং ক্রনিক ইনফেকশন এবং তাদের সম্পর্কিত বিষয় থেকে ভুগছেন এবং আপনি দিল্লিতে বেস্ট অস্টো ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জন চান তবে আমার সেরা পরামর্শটি আপনার সফল চিকিত্সার জন্য আপনি বিখ্যাত বোন ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জন ডঃ ধর্মকে কল করতে পারেন। চৌধুরী + 91-9371770341 এবং অবিলম্বে নিয়োগের জন্য ড।


আমি সার্জারি সহ্য এবং শীঘ্রই এটি উড়ন্ত রং সঙ্গে সম্পন্ন হয়েছে। আমি খুব কমান্ডার ফলাফল পেতে এত আনন্দিত এবং সৌভাগ্যবান এবং পরে আমি পুনরুদ্ধারের কক্ষ স্থানান্তরিত হয়। আমি ধন্যবাদ জানাই এবং ডাঃ ধর্ম চৌধুরীকে ধন্যবাদ জানাই, যিনি আমাকে অস্থি মজ্জা ট্রান্সপ্ল্যান্ট সার্জারি এবং তার চিকিৎসা দল সম্পাদন করে সুস্থ করেছিলেন যিনি আমাকে সবচেয়ে ভাল যত্ন নিতেন। আমি কৃতজ্ঞ এবং আমার মেডিক্যাল কনসালট্যান্টকে ধন্যবাদ জানাতে চাই, যিনি আমাকে সমর্থন করার জন্য সর্বদা আছেন। আমি আমার মেডিকেল ট্যুরিজম কোম্পানীর সুপারিশ করবো, যারা আমার জন্য চিকিত্সার সম্পূর্ণ প্রক্রিয়া পরিচালিত করেছে, আমার সম্পর্কে অসমর্থনীয় ফলাফল এবং স্বাস্থ্যসেবা সমাধান আমার মতে, উচ্চমানের অবস্থা ও সামর্থ্যের সাথে স্বাস্থ্যসেবা ও সুবিধাজনক বিস্তৃত পরিসীমা পেতে ভারত একটি ব্যতিক্রমী স্থান। আমি বন ম্যারাও ট্রান্সপ্ল্যান্ট সার্জারির জন্য এই দেশকে গভীরভাবে উন্নীত করছি কারণ এখানে ড। ধর্ম চৌধুরী মত বোন ম্যারো ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ আছেন।

ড। ধর্ম চৌধুরী ই-মেইল আইডি, ভারতে সেরা অস্থি ম্যারাও ট্রান্সপ্লান্ট সার্জন
dr.dharmachoudhary@indiacancersurgerysite.com
ড। ধর্ম চৌধুরী +91-9371770341-এর সাথে নিয়োগের সংখ্যা

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব